জামালপুরে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল খেলার উদ্বোধন

ফুটবল খেলার উদ্বোধন করেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল খেলার শুভ উদ্বোধন করা হয়েছে। জামালপুর সদর উপজেলার নান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ৯ সেপ্টেম্বর বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের সভাপতিত্বে ফুটবল খেলার উদ্বোধন করেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন।

উদ্বোধনী ফুটবল খেলায় অন্যান্যদের মধ্যে জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান বেলাল, শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল হক ফনি, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, নান্দিনা মডেল একাডেমির প্রধান শিক্ষক মো. রুহুল আমিন মুক্তা, রণরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রউফ আকন্দ ও জরিনা মিয়ার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছামিউল হকসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডই পারে আমাদের তরুণ যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে। তাই জামালপুর সদরের তরুণদের খেলাধুলা ও বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকান্ডে সব সময় আমি পাশে থাকবো।

উদ্বোধনী ফুটবল খেলায় বাংলাদেশ উচ্চ বিদ্যালয় বনাম শ্রীপুর কুমারিয়া উচ্চ বিদ্যালয়, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় বনাম ঝাউলা গোপালপুর উচ্চ বিদ্যালয়, শাহজামাল উচ্চ বিদ্যালয় বনাম খাজা শাহ্ সূফী ইউনুস আলী উচ্চ বিদ্যালয় অংশ নেয়।