বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের রোগমুক্তি কামনায় মসজিদ-মন্দিরে বিশেষ দোয়া অনুষ্ঠিত

আবদুর রউফ তালুকদার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের রোগমুক্তি ও তার সুস্থতা কামনায় মসজিদ, মাদরাসা, এতিম খানা ও মন্দিরগুলোতে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। ৫ জুলাই জুমার নামাজের পর বিশেষ দোয়া ও সন্ধ্যার পর বকশীগঞ্জের মন্দিরে প্রার্থনা করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলা পরিষদের টানা চার বিজয়ী উপজেলা চেয়ারম্যান ও সজ্জন রাজনীতিবিদ আবদুর রউফ তালুকদার দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। ৪ জুলাই সকালে হঠাৎ তিনি স্ট্রোক করলে তাৎক্ষণিক তাকে ঢাকায় নিয়ে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে তার অসুস্থতার খবরে বকশীগঞ্জ উপজেলার প্রায় ৩০০ মসজিদে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও হিন্দু সম্প্রদায়ের মানুষও তার রোগমুক্তির জন্য মন্দিরগুলোতে বিশেষ প্রার্থনা করেন।

অপরদিকে বকশীগঞ্জের বিশিষ্ট জনরা উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের রোগমুক্তি কামনা করেছেন। বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহীদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমসহ উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণির মানুষ তার রোগমুক্তি ও সুস্থতা কামনা করেছেন।

উল্লেখ যে, ১৯৯০, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন আবদুর রউফ তালুকদার। এর আগে তিনি ১৯৮৪ সালে বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন। তিনি মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন। মানুষের বিপদে আপদে পাশে থেকে নিজেকে উৎস্বর্গ করে দিচ্ছেন। ঐতিহ্যবাহী তালুকদার পরিবারের বড় ছেলে আবদুর রউফ তালুকদার বকশীগঞ্জের বটগাছ নামেও পরিচিত।