বাজেটকে স্বাগত জানিয়ে সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পক্ষে আনন্দ শোভাযাত্রা

বাজেটকে স্বাগত জানিয়ে সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পক্ষে আনন্দ শোভাযাত্রা বের হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

উন্নয়নের অগ্রযাত্রায় উন্নয়নমূখী ও শিক্ষাবান্ধব বাজেট প্রণয়ন করায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের পক্ষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। ১৪ জুন বিকেলে উপজেলা ছাত্রলীগ এ আনন্দ শোভাযাত্রার আয়োজন করে।

দলীয় সূত্রে জানা যায়, ১৩ জুন জাতীয় সংসদে ২০১৯-২০ সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেট প্রণয়ন করে সংসদে উপস্থাপন করেন অর্থমন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাজেটকে স্বাগত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের পক্ষে আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলা ছাত্রলীগ। শোভাযাত্রাটি সিমলা বাসস্ট্যান্ড থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি বঙ্গবন্ধু কলেজের সামনে এক পথসভায় মিলিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরে আলম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সভাপতি সুমন চাকলাদার, সাধারণ সম্পাদক সুরুজ্জামান, সাবেক ছাত্রলীগ নেতা শাখাওয়াতুল আলম মুকুল, নাজমুল হাসান প্রমুখ। সভা সঞ্চালনা করেন ছাত্রলীগনেতা নিরব।