বৃষ্টিতে আয়ারল্যান্ড-বাংলাদেশ ম্যাচ পরিত্যক্ত, পয়েন্ট ভাগাভাগি

বাংলারচিঠিডটকম ডেস্ক : সকাল থেকে ডাবলিনের আকাশে ছিল বৃষ্টির আনাগোনা। কখনো মুষলধারে আবার কখনো গুঁড়ি গুঁড়ি। শেষ পর্যন্ত টস করতেই নামতে পারেননি টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

৯ মে ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামার কথা ছিল টাইগারদের। খেলায় টাইগারদের প্রতিপক্ষ ছিল স্বাগতিক আয়ারল্যান্ড।

নির্ধারিত সময়ে টস করার আগমুহূর্তে পিচের ওপর থেকে কাভার সরানোর জন্য মাঠকর্মীরা গেলে আবার শুরু হয় বৃষ্টি। মাঝে বৃষ্টির তীব্রতা কমে এলেও পরে বৃষ্টি বেড়ে মুষলধারে ঝড়তে থাকে। যা দীর্ঘ সময় পর্যন্ত চলে। ফলে মাঠ খেলার অনুপোযুক্ত হওয়ায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিশিয়ালরা।

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে উইন্ডিজকে দুর্দান্তভাবে হারিয়ে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলতে নামার আগে ফুরফুরে মেজাজে ছিল টাইগার শিবির। লক্ষ্য ছিল আজকের ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করা। কিন্তু বেরসিক বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টসও করা সম্ভব হয়নি।

বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত ঘোষণায় টাইগারদের পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আয়ারল্যান্ডের সঙ্গে। ফলে ২ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ।

২য় অবস্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ। ২ ম্যাচ খেলে ১ জয় ও ১ হারে ২ পয়েন্ট তাদের। সমান সংখ্যক ম্যাচ খেলে কোন জয় না পাওয়া স্বাগতিক আয়ারল্যান্ডের অবস্থান পয়েন্ট তালিকার তলানিতে।

১১ মে আবারো গ্রুপ পর্বে মুখোমুখি হবে উইন্ডিজ ও আয়ারল্যান্ড। সূত্র : ডেইলি বাংলাদেশ

sarkar furniture Ad
Green House Ad