নাছুবা হাকিম বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ক্রীড়ানুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর কুমারিয়া নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি দুপুরে বিদ্যালয়টির খেলার মাঠে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

নাছুবা হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শফিক আনোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন মৎস্য ও প্রাণিসম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল হক ফনি। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. নাসিম আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মো. আবুল হোসেন, জেলা পরিষদ সদস্য মো. হাবিবুর রহমান দুলাল, বাংলাদেশ সুপ্রীম কোর্টের ব্যারিস্টার এম তাশদীদ আনোয়ার, সমাজসেবক জুলিয়া হাকিম, সমাজসেবক সাদিয়া সুলতানা, মো. নাহিদ আহাম্মেদ চৌধুরী ও প্রকৌশলী এম তাহসিন আনোয়ার প্রমুখ।

ক্রীড়ানুষ্ঠানে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মঞ্জুর রাহি, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের য্গ্মুসাধারণ সম্পাদক আনোয়ার আনুসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষিকাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।