জামালপুরে ছাত্রদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা ছাত্রদলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারি দুপুরে জামালপুর জেলা ছাত্রদল শহরের বাইবাস সড়কে একটি কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভার আয়োজন করে।

জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অধীনে প্রহসনমূলক নির্বাচনে হেরে গেলেও জনগণের কাছে জিতেছে বিএনপি। এই সরকারের অধীনে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। বিএনপির এই দাবি জনগণের কাছে যৌক্তিক বলে প্রমাণিত হয়েছে। এ সময় তিনি ছাত্রদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী হওয়ার পাশাপাশি মুক্তির সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাবেক জ্যেষ্ঠ যুগ্মসম্পাদক আনিসুর রহমান বিপ্লব, সাবেক বিশেষ বিষয়ক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, সদর উপজেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মশিউর রহমান, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাবেক আহবায়ক সজীব খান, শহর ছাত্রদলের সাবেক আহবায়ক শাহ্ মাসুদ প্রমুখ।

আলোচনা সভায় জেলা বিএনপি ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad