দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ভোট বিপ্লব হবে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ভোট বিপ্লব হবে বলে আশা করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ভোট বিপ্লব হবে। যারা সন্ত্রাস-দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে চায়, তাদের বাংলাদেশের মানুষ ভোট দেবে না।’

ওবায়দুল কাদের ২৮ ডিসেম্বর সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ফেনীর দাগনভূঞাঁর জয়লষ্কর বিজিবি ক্যাম্পের সামনে সড়ক সংস্কারের কাজ পরিদর্শনকালে এ কথা বলেন।

তিনি বলেন, এই নির্বাচন হবে উৎসবমুখর, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ। ১৯৭০ সালের পর থেকে এমন গণজোয়ার আর কখনও দেখেননি বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, ‘আমার বিশ্বাস একটা উৎসবমুখর, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। ভোট কেন্দ্র পাহারার নামে কেউ যদি বিশৃঙ্খলা করতে চায় তাহলে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে। দেশে বেশির ভাগ আসনে জনগণ আমাদের বিপুল ভোটে বিজয়ী করবে।’

আওয়ামী লীগ নির্বাচনে জিতবে, আওয়ামী লীগের গোলমাল করার দরকার নেই উল্লেখ করে কাদের বলেন, জনগণ ক্ষমতায় বসাতেও পারে, আবার সরাতেও পারে।

অন্যদিকে বিকালে নবনির্মিত নোয়াখালী-জোরারগঞ্জ সড়কের ছোট ফেনী নদীর উপর নির্মিত ব্রীজ পরিদর্শন শেষে সাংবাদিককের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে সহিংসতা ও নাশকতার যতটা শংকা ছিল ততটা শংকিত হওয়ার কারণ নেই। যত অপচেষ্টাই করা হোক না কেন, নির্বাচন স্বস্তিদায়ক হবে।

ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন সব দিক থেকেই প্রস্তুতি নিয়েছে। ‘আশা করি যত চক্রান্তই হোক, বাংলাদেশের জনগণ উৎসবমূখর পরিবেশে ভোট দিতে চায়। জনগণ যখন ভোট দেওয়ার জন্য দৃঢ় সংকল্প, তখন কোন শক্তিই এই নির্বাচন বানচাল করতে পারবে এটা আমার বিশ্বাস হয় না।’

কাদের বলেন, ‘আমরা সতর্ক আছি। আমাদের নেতা-কর্মীদের সকল প্রস্তুতি আছে। যত চক্রান্তই হোক নির্বাচন বারচালের অপচেষ্টা সফল হবে না। ’

এ সময়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জয়লষ্কর বিজিবি ক্যাম্পের সামনে সড়ক সংস্কারের কাজ পরিদর্শনকালে ফেনী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জয়লষ্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সূত্র : বাসস

Views 34 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad