তারেক রহমান বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : মির্জা আজম

নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। শেখ হাসিনাকেও হত্যার ষড়যন্ত্র করছে। জামাত, জঙ্গি, খুনি, সন্ত্রাসীদের এই নির্বাচনে মনোনয়ন দিয়েছে। এই তারেকই এখন ড. কামালকে বিতর্কিত করে, তাকে মেরে আওয়ামী লীগের উপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে।

প্রতিমন্ত্রী মির্জা আজম ২৬ ডিসেম্বর বিকেলে জামালপুর সদর উপজেলার নরুন্দি স্কুল এন্ড কলেজ মাঠে নৌকার প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

মির্জা আজম বলেন, তারেক রহমান ও বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলার জন্যই সারাদেশে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, জামালপুর সদর আসনের পূর্ব এলাকার মানুষ আর অবহেলিত থাকবে না। প্রধানমন্ত্রী কথা দিয়েছেন প্রতিটি গ্রাম শহর করা হবে। আপনাদের এলাকায় শহরের সকল সুবিধা পাবেন। রাস্তা-ঘাট সুবিধাসহ শহরের নাগরিকরা যে সমস্ত সুযোগ ভোগ করে, আপনারাও সেগুলো পাবেন।

মির্জা আজম বলেন, প্রতিটি বিভাগে প্রধানমন্ত্রী বিমানবন্দর স্থাপনের ঘোষণা দিয়েছেন। ময়মনসিংহ বিভাগের বিমানবন্দর আপনাদের এই নরুন্দি এলাকাতেই করা হবে।

বর্তমান সরকারের আমলের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে সর্ব প্রথম ক্ষুধার্ত মানুষদের চিহ্নিত করে পুনর্বাসনের উদ্যোগ নিয়েছেন। তারা এখন ভালো উপার্জন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ২০২১ সালের মধ্যে এদেশ হবে মালয়েশিয়ার মতো উন্নয়নশীল দেশ। এই জামালপুরে দুটি ইপিজেড হচ্ছে। ২০২৫ সালের পর এদেশের মানুষ আর মালয়েশিয়ায় চাকরি করতে যাবে না। তারাই জামালপুরে আসবে চাকরি করার জন্য।

মির্জা আজম বলেন, ১৯৫৪ সালের পর ১০টি জাতীয় নির্বাচনে জামালপুর সদর আসনে নৌকা বিজয়ী হয়েছে আটবার। জিয়া ও খালেদা জিয়া দুইবার এ আসন ছিনিয়ে নিয়েছিল। আমাদের নেত্রী শেখ হাসিনা এবার আপনাদের মনের মতো প্রার্থী দিয়েছেন। সারা সদরে আনন্দের বন্যা বইছে। নৌকার জোয়ার বইছে। আপনারা ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রকৌশলী মো. মোজাফফর হোসেনকে বিজয়ী করবেন। উন্নয়ন হবে। আমি কথা দিয়ে গেলাম।

নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় এ আসনের প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেন তার বক্তব্যে জনসভায় আগত জনতার উদ্দেশে নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার নিবেদন জানান। একই সাথে তিনি নির্বাচিত হলে জামালপুর সদর আসনের ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার সার্বিক উন্নয়ন ও জনসেবায় সার্বক্ষণিক পাশে থাকার অঙ্গীকার করেন।

নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহসভাপতি আইনজীবী আমান উল্লাহ আকাশ, জি এস এম মিজানুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, সদস্য অধ্যাপক আব্দুল হামিদ, এম খলিলুর রহমান, নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad