জামালপুরে ২২ বিএনপি নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর সদরে ২৪ ডিসেম্বর রাতে ইউনিয়ন বিএনপি কার্যালয়সহ বিএনপি প্রার্থীর চারটি নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর এবং জেলার মেলান্দহ উপজেলায় বিএনপি সমর্থকের একটি ইজিবাইকে অগ্নিসংযোগ, একটি রেস্টুরেন্ট ভাংচুর ও আওয়ামী লীগের একটি প্রচার কেন্দ্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত ২৪ ঘন্টায় সারা জেলা থেকে ২২ জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ২৪ ডিসেম্বর রাতে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের বানারেরপাড় মাদরাসা মোড়ে ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচারকেন্দ্র ও দুটি দোকান, দড়িহামিদপুরের চকবেলতৈল এলাকা, বাঁশচড়া ইউনিয়নের বটতলা ও ঘোড়াধাপ ইউনিয়নের রাজাপুরে ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। একই রাতে নান্দিনা নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় রোডে রানাগাছা ইউনিয়ন বিএনপির কার্যালয় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

অপরদিকে একই রাতে জেলার মেলান্দহ উপজেলায় রেলস্টেশন বাজারে বিএনপি সমর্থকের একটি রেস্টুরেন্ট ভাংচুর ও একটি ইজিবাইক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মেলান্দহ থানা পুলিশ ২৪ ডিসেম্বর রাতে আওয়ামী লীগের প্রার্থীর প্রচারকেন্দ্র পোড়ানোর অভিযোগে বিএনপিনেতা হযরত আলী মুন্সি, ডালিম সরদার ও তার ছেলে সিফাত সরদার, মোকছেদ আলী ও বিএনপিকর্মী ফারুক মিয়াকে আটক করেছে।

এদিকে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় নাশকতার পরিকল্পনা ও প্রচারকেন্দ্র ভাঙচুরের অভিযোগে সারা জেলায় ২২ জন বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়েছে।

Views 57 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad