বকশীগঞ্জে আওয়ামী লীগে যোগ দিলেন সমাজ সেবক এমদাদ

আওয়ামী লীগে যোগদানের পর সমাজ সেবক এমদাদুল হক এমদাদ বস্ত্র ও পাট প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি : বাংলারচিঠি ডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুুরের বকশীগঞ্জ উপজেলার ব্যবসায়ী ও সমাজ সেবক এমদাদুল হক এমদাদ বিপুুল সংখ্যক সমর্থক নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন।

তিনি ১৪ ডিসেম্বর সন্ধ্যায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের কাছে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

বর্ধিত সভায় জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ সহ যুবলীগ, ছাত্রলীগ , মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে যোগদানের পর এমদাদুল হক এমদাদ সাংবাদিকদের জানান, এখন থেকে আওয়ামী লীগের সকল কার্যক্রমে তিনি অংশ নেবেন। একই সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য আবুল কালাম আজাদকে আবারো নির্বাচিত করার জন্য মাঠে প্রাণপণে কাজ করবেন বলেও তিনি জানান।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad