জামালপুরে বিএনপি প্রার্থী মামুনের নির্বাচনী উঠান বৈঠক

নির্বাচনী প্রচারণায় শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-৫ (সদর) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন ১১ ডিসেম্বর দিনব্যাপী জনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের তারাগঞ্জ বাজার, বন্ধু বাজার, আড়ালিয়া ও নরুন্দি বাজারসহ বিভিন্ন জায়গায় পথসভা, ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা ও উঠান বৈঠকে অংশ নেন।

এ সময় তার সাথে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিউর রহমান সফি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মসিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মিলন, যুগ্মসাধারণ সম্পাদক মোখছেদুর রহমান হারুন, নরুন্দি ইউনিয়ন বিএনপির সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক সুফিয়ান কবির শিপন, সাংগঠনিক সম্পাদক তারা মিয়া ভুট্টুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, ভোটারদের ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য ব্যাপক সাড়া পাচ্ছি। ৩০ ডিসেম্বর নির্বাচন যদি সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে আমি নিশ্চিত যে আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। ভোটাররা নিরাপদে কেন্দ্রে গিয়ে যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad