দেওয়ানগঞ্জে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক নারীর (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। ৪ আগস্ট সকালে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ গামারিয়া গ্রামের একটি আখ ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ। প্রাথমিকভাবে তাকে শ্বাসরোধ করে হত্যার আলামত পেলেও হত্যার আগে ধর্ষণ করা হয়েছে কিনা, ময়নাতদন্তের সময় তা পরীক্ষা করার জন্যও মতামত দিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের গামারিয়া গ্রামের কয়েকজন শ্রমিক ৪ আগস্ট সকালে স্থানীয় আখচাষী ইয়ার হোসেনের আখ ক্ষেতে কাজ করতে গিয়ে এক নারীর লাশ দেখতে পায়। খবর পেয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাল রঙের জামা ও খয়েরি রঙের পায়জামাপরা ওই নারীর গলায় ওড়না প্যাঁচানো ছিল। দুর্বৃত্তরা তাকে অপহরণের পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ আখ ক্ষেতে ফেলে রেখে যায় বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন।

এ ঘটনায় দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সদস্য সুফিয়া খাতুন বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ের আসামি উল্লেখ করে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘ওই নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। দুর্বৃত্তরা গলায় ওড়না প্যাঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তাকে ধর্ষণ করা হয়েছে কিনা ময়নাতদন্তের সময় তা পরীক্ষা করার জন্যও মতামত দিয়েছি। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।’

Views 56   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad