দ্রব্যমূল্য আজ আকাশছোঁয়া হয়ে গেছে: জাপা’র অতিরিক্ত মহাসচিব রেজাউল

বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব আইনজীবী মো. রেজাউল ইসলাম ভূঁইয়া।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব আইনজীবী মো. রেজাউল ইসলাম ভূঁইয়া বলেছেন, দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশছোঁয়া হয়ে গেছে, ব্যাংকগুলো লুট হয়ে গেছে। কোথায় গেল এত টাকা? আজ দেশের বাইরে বেগমপাড়া গড়ছে, ডলার নিয়েও এলসি পাওয়া যাচ্ছেনা।

১০ মার্চ সকালে শহরের সেতুলি বেম্বু গার্ডেনে জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল ইসলাম ভূইয়া বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুর্নীতিতে পাঁচবারের চ্যাম্পিয়ন হয়েছে। এজন্য সাধারণ মানুষ এই দুই দলের বিকল্প হিসেবে জাতীয় পার্টিকে বেছে নিয়েছে। আগামী দিনে জাতীয় পার্টি ৩০০ আসনেই এককভাবে নির্বাচন করবে বলে ঘোষণা দেন তিনি। এ জন্য নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন খানের সঞ্চালনায় পরিচিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা প্রকৌশলী মনির আহমেদ, সিনিয়র যুগ্মসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক মীর সামসুল আলম লিপটন প্রমুখ।

এর আগে জামালপুর জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির সকল সদস্যবৃন্দের সাথে পরিচিত হোন অতিথিবৃন্দ।