বকশীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের!

শামীম মিয়ার মরদেহ। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ২৯ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় বকশীগঞ্জ-লাউচাপড়া সড়কের বাট্টাজোড় বীরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. শামীম মিয়া (৩০)। সে ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মালমারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শামীম মিয়া তার বন্ধু বায়জিদ হোসেনকে সঙ্গে নিয়ে সকাল ১০টার দিকে লাউচাপড়া বিনোদন কেন্দ্রে যাওয়ার পথে বাট্টাজোড় ইউনিয়নের হাসিনা গাজী বাজারে চা খেতে নামেন।

শামীম মিয়া চা না খেয়ে ঘুরে আসার কথা বলে বায়জিদকে চা এর স্টলে রেখেই মোটরসাইকেল নিয়ে একাই লাউচাপড়ায় রওনা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে শামীম মিয়া লাউচাপড়া ঘুরে বেপরোয়া গতিতে বাট্টাজোড় বীরগাঁও এলাকায় ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে সজোড়ে ধাক্কায় লেগে খাদে পড়ে যান। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শামীম মিয়া মারা যান।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম, গাছের সঙ্গে ধাক্কা লেগে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।