৮০০ শীতার্ত মানুষকে কম্বল দিলেন ফারুক আহাম্মেদ চৌধুরী

অসহায় ও নিম্নআয়ের মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি:বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সীমান্ত ও ব্রহ্মপুত্রের তীরবর্তী জেলা জামালপুরে তীব্র শৈত প্রবাহ বিরাজ করছে। শীতের এই তীব্রতা বেশি কাবু করে অসহায় ও নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও নিম্নআয়ের মানুষদের উষ্ণতা দিতে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে।

১৮ জানুয়ারি জামালপুর সদর উপজেলার লক্ষ্মীরচর ও তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে ৮ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন জামালপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।

অসহায় ও নিম্নআয়ের মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি:বাংলারচিঠিডটকম

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মুক্তা, আফজাল হোসেন বিদ্যুৎ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীম ইয়াজদানীসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।