জামালপুরে ৫১টি পূজামণ্ডপে মোজাফ্ফর হোসেন এমপির আর্থিক অনুদান

পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদান তুলে দেন মো. মোজাফ্ফর হোসেন এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর পৌরসভাসহ সদর উপজেলার ৫১টি পূজামণ্ডপে আর্থিক অনুদান দিয়েছেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। ৪ অক্টোবর সন্ধ্যায় শহরের খেজুরতলায় এমপির নিজস্ব বাসভবনে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এ আর্থিক অনুদান দেন তিনি।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে জামালপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সোম রানু, যুগ্মসাধারণ সম্পাদক ও কাউন্সিলর রাজিব সিংহ সাহা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল গৌড়, সাধারণ সম্পাদক উত্তর দেবনাথ, পৌর শাখার সভাপতি সুরেন্দ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক দিপক সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্থিক অনুদান প্রদানকালে এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। কিন্তু এই অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী-সুবিধাবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী দেশে অপতৎপরতা চালাচ্ছে। তাদের সম্পর্কে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, দুর্গোৎসবকে কেন্দ্র করে কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পূজাটা হিন্দুদের হলেও উৎসবটা হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল সম্প্রদায়ের মানুষের।

জানা যায়, জামালপুর পৌরসভাসহ সদর উপজেলায় এবার ৫১টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা উৎসব অনুষ্ঠিত হবে।