ইসলামপুরে পূজামণ্ডপে অনুদান, বস্ত্র বিতরণ

অনুদানের চেক ও বস্ত্র বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় শারদীয় দুর্গা উৎসব উদযাপনে ২১টি মণ্ডপে অনুদানের চেক ও বস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে পূজা অর্চনায় প্রতি মণ্ডপে ১২ হাজার টাকা করে অনুদানের চেক ও ১০টি করে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। ৯ অক্টোবর রাতে পৌর শহরের রাধা গোবিন্দ জিউর মন্দিরে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্বে) রোকনুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সরকারি ইসলামপুর কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকার, সাবেক সভাপতি নূর ইসলাম নূর, উপজেলা ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপিসহ আওয়ামী লীগ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ণ কর্মকার ।