জামালপুরে চ্যানেল আইয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

চ্যানেল আইয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অতিথিদের সাথে নিয়ে কেককাটেন ভাষা সৈনিক কয়েস উদ্দিন। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

১ অক্টোবর রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে চ্যানেল আইয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে চ্যানেল আইয়ের এবারের শ্লোগান ছিল ‘স্বাধীনতার ৫০-এ, চ্যানেল আই ২৩-এ’। চ্যানেল আই দর্শক ফোরাম জামালপুর এ অনুষ্ঠানের আয়োজন করে।

চ্যানেল আই দর্শক ফোরাম জামালপুরের সভাপতি দৈনিক আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক কবি সাযযাদ আনসারীর সভাপতিত্বে চ্যানেল আইয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রবীণ ভাষা সৈনিক কয়েছ উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের জামালপুর প্রতিনিধি ও জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান।

চ্যানেল আই দর্শক ফোরাম জামালপুরের সাধারণ সম্পাদক ও বাংলারচিঠি সম্পাদক জাহাঙ্গীর সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে মুখ্য আলোচনা করেন জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা-এটিএন নিউজের সাংবাদিক লুৎফর রহমান।

বক্তারা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় চ্যানেল আইয়ের ভূমিকার প্রশংসা করেন এবং সুস্থধারার সাংস্কৃতিক ঐতিহ্য ও গণমানুষের কণ্ঠ হয়ে চ্যানেল আইয়ের আরও অগ্রযাত্রা কামনা করেন।

বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন।