সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রীর উদ্যোগে বিনামূল্যে করোনার টিকার নিবন্ধন শুরু

বিনামূল্যে করোনার টিকার নিবন্ধন ও টিকাকার্ড প্রিন্ট করে দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসানের উদ্যোগে ছাত্রলীগের সদস্যদের মাধ্যমে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে করোনার টিকার নিবন্ধন ও জনসচেতনামূলক কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সরিষাবাড়ীতে করোনাভাইরাসের টিকা নিতে যারা অনলাইনে নিবন্ধন করতে পারছেন না, তাদের বাড়িতে গিয়ে এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম বিনামূল্যে টিকার নিবন্ধন করছে।

বিনামূল্যে করোনার টিকার নিবন্ধন করতে আসা মানুষ। ছবি: বাংলারচিঠিডটকম

পৌরসভার বাসস্ট্যান্ড চত্বর, পিংনা ইউনিয়ন, ডোয়ালই ইউনিয়ন, ভাটারা ইউনিয়ন, আওনা ইউনিয়ন ও পুরাতন ঘাটে নাম নিবন্ধন করিয়ে দেওয়া হচ্ছে।

টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন ও টিকাকার্ড প্রিন্ট করে দেওয়া হচ্ছে।

সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান টিকার নিবন্ধন হওয়ার ব্যাপারে বলেন, ‘দেশে করোনাভাইরাসে শনাক্ত রোগী দিনদিন সংখ্যা বাড়ছে। সরিষাবাড়ী উপজেলা প্রত্যিন্ত গ্রাম এলাকা হওয়ায় টিকা নিতে আগ্রহী হচ্ছেন না লোকজন। তবে সবাইকে টিকা নেয়ার জন্য আমরা উৎসাহিত করছি।’ তারই ধারাবাহিকতায় ২৫ জুলাই থেকে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে বলে তিনি জানান। সরিষাবাড়ীর সব মানুষ যতদিন টিকার আওতায় না আসছে ততদিন আমাদের এই বিনামূল্যে নিবন্ধন কার্যক্রম অব্যাহত থাকবে।