দেশে করোনা ভ্যাকসিনের কোন ঘাটতি নেই : তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান দৌলতপুরে নিজ বাড়িতে তার বাবা বীর মুক্তিযোদ্ধা আইনজীবী মতিয়র রহমান তালুকদারের কবরে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান। ছবি : আলী আকবর

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিনের কোন ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করার পাশাপাশি দেশের ১০০ হাসপাতালে কেন্দ্রীয়ভাবে অক্সিজেনের ব্যবস্থা করেছে। সেই সাথে এক হাজার ২০০ আইসিইউ বেড স্থাপন করে পাঁচটি করোনা হাসাপাতাল নির্মাণ করা হয়েছে।

তিনি ১৬ জুলাই জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জামালপুর মহকুমা সংগ্রাম পরিষদের আহ্বায়ক, মুক্তিযুদ্ধকালীন বিপ্লবী সরকার কর্তৃক নিয়োগপ্রাপ্ত বিচারিক আদালতের জজ, জামালপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের ছয়বারের সভাপতি, প্রয়াত আইনজীবী মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত আইনজীবী মতিয়র রহমান তালুকদারের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

এ উপলক্ষে দৌলতপুরে নিজ বাড়িতে তথ্য প্রতিমন্ত্রী তার প্রয়াত বাবা বীর মুক্তিযোদ্ধা আইনজীবী মতিয়র রহমান তালুকদারের কবরে ফুলেল শ্রদ্ধা জানান। পরে তিনি এবং উপজেলা প্রশাসন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জামালপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশ নেন। পরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে শিশুখাদ্য সামগ্রী বিতরণ করা হয়।