শাহবাজপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আটক ৬

হামলার ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করে। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের রাজপাড়া গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়েছে মজু শেখ ও তার ভাড়াটিয়া বাহিনী। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে। ২৫ জুন দুপুরে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিত এ হামলা চালায়। এতে প্রায় ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত কয়েকজনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন বলে জানান তার স্বজনরা।

এলাকাবাসী জানায়, শাহবাজপুর ইউনিয়নের রাজপাড়া গ্রামে ইসমাইল হোসেনের ছেলে জামাল মিয়ার সাথে একই গ্রামের গেন্দা শেখের ছেলের মজিবর রহমান মজুর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ২৫ জুন হঠাৎ করেই উভয় পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান জানান, শাহবাজপুর রাজপাড়া জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। এ ঘটনায় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করে। পরে সেখানে থেকে ছয়জনকে আটক করা হয়। সংঘর্ষের ঘটনায় আহতদের চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয় এবং মারামারির ঘটনায় উভয় পক্ষকে মামলা দায়েরের জন্য পরামর্শ দেওয়া হয়েছে।