উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে জয়ী হয়েছে এস এম নাইট, সজিব স্মৃতি ও ফকরুল স্পোর্টিং

সজিব স্মৃতি বনাম শেখ কামাল ক্রীড়া চক্র হান্টার সেভেন ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার বামুনপাড়ায় সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেট টুর্নামেন্টে ২০ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে তিনটি ম্যাচ। ম্যাচ তিনটিতে বিজয়ী হয়েছে এস এম নাইট রাইডার্স, সজিব স্মৃতি ও ফকরুল স্পোর্টিং ক্লাব। ম্যাচ অনুষ্ঠিত হয় বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

রাত সাড়ে ৬টায় অনুষ্ঠিত প্রথম ম্যাচে অধিনায়ক মিলনের এস এম নাইট রাইডার্স ২১ রানে ম্যাচ জিতেছে। তারা প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে তিন উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬৪ রান। দলের পক্ষে রিমন করেন সর্বোচ্চ ২৪ রান। জবাবে অধিনায়ক শিমুলের ফ্রেন্ডস সুপার স্টার কিংস ৬ ওভার খেলে দুই উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৪৩ রান। দলের পক্ষে পাপ্পু করেন ২১ রান। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের কাউসার। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার নিখিল শেখ ও জুলকার নাইন রিমন।

এস এম নাইট রাইডার্স বনাম ফ্রেন্ডস সুপার স্টার কিংস ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

রাত ৮টায় অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে অধিনায়ক শায়নের সজিব স্মৃতি ১১ রানে ম্যাচ জিতেছে। তারা প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৫৯ রান। দলের পক্ষে অমিত করেন সর্বোচ্চ ২৮ রান। জবাবে অধিনায়ক রাব্বির শেখ কামাল ক্রীড়া চক্র হান্টার সেভেন ৬ ওভার খেলে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৪৮ রান। দলের পক্ষে রাফি করেন সর্বোচ্চ ২৭ রান। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের অমিত। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার আবির হোসেন ও মো. সজীব।

রাত পৌনে ৯টায় অনুষ্ঠিত তৃতীয় ম্যাচে অধিনায়ক হাসিবের ফকরুল স্পোর্টিং ক্লাব ১৫ রানে ম্যাচ জিতেছে। তারা প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৫২ রান। দলের পক্ষে কবির করেন সর্বোচ্চ ২৫ রান। জবাবে অধিনায়ক নাজিম উদ্দিনের দল নাইস ক্লাব ৬ ওভার খেলে চার উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৩৭ রান। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের কবির। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার শফিকুল ইসলাম শান্ত ও আদনান ফারদিন ।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১১ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলারচিঠিডটকম ও দৈনিক পল্লীর আলো। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে রাতে। প্রতি টিমে সাতজন করে ক্রিকেটার এবং ৬ ওভারের ম্যাচে জামালপুরের ২০টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।