দুরমুঠে রোহিঙ্গা সন্দেহে এক ব্যক্তি আটক

দুরমুঠে রোহিঙ্গা সন্দেহে আটক ব্যক্তি। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে ২৬ জুলাই দুপুরে রোহিঙ্গা সন্দেহে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। পুলিশ তাকে মেলান্দহ উপজেলা হাসপাতালে ভর্তি করেছে এবং তার সম্পর্কে খোঁজখবর নিচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, ২৬ জুলাই দুপুরের দিকে জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুঠ চার রাস্তার মোড়ের বটতলায় আনুমানিক ৪২ বছর বয়সের অপরিচিত এক ব্যক্তি ঘোরাফেরা করছিলেন। রোহিঙ্গা নাগরিক সন্দেহে স্থানীয়রা তাকে আটক করে মেলান্দহ থানায় খবর দেন। পরে থানা থেকে পুলিশ গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য মেলান্দহ হাসপাতালে ভর্তি করেছে।

লোকটার পরনে রয়েছে একটি চেক টি-শার্ট ও খাকি রঙের প্যান্ট। মুড়ে দাড়িও রয়েছে। তিনি অনেকটা বাক প্রতিবন্ধীদের মতো। তাই তার কথা কেউ বুঝতে পারছেন না। তবে রোহিঙ্গা ক্যাম্প থেকে পথভুলে এসেছেন কি না, এ ব্যাপারে পুলিশ খোঁজখবর নিচ্ছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান এ প্রতিবেদককে বলেন, আমি নিশ্চিত যে লোকটা রোহিঙ্গা নয়। তিনি অনেকটাই বাক প্রতিবন্ধী বলে মনে হচ্ছে। তাই তার কথা ঠিকমতো মতো বোঝাও যায় না। শারীরিকভাবে কিছুটা অসুস্থ বিধায় পুলিশি হেফাজতে আপাতত তাকে মেলান্দহ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। তার সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।

Views 43 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad