জামালপুরে বেকার যুবকসহ আরও ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে ১২ জুন নতুন করে আরও ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে পুরুষ ১১ জন ও নারী রয়েছেন আটজন। রাতে জামালপুরের সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস এ তথ্য নিশ্চিত করেন।

চিকিৎসক প্রণয় কান্তি দাস জানান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১২ জুন জামালপুরের ১৬৭টি নমুনা পরীক্ষায় নতুন করে ১৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলায় পাঁচজন, মেলান্দহে চারজন, মাদারগঞ্জে একজন ও জামালপুর সদরে নয়জন রয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে সরকারি হাসপাতালের একজন করে নারী চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও আয়া, রেলওয়ের একজন পুলিশ সদস্য, ব্যাংক কর্মকর্তা ও কর্মচারী, পল্লীবিদ্যুৎ সমিতির ওয়্যারিং মিস্ত্রি, বেসরকারি প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা, পোশাককর্মী, ব্যবসায়ী, বেকার যুবক ও মানসিক প্রতিবন্ধী এক নারী রয়েছেন। আক্রান্তদের মধ্যে আগে আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা মায়ের পর ছেলে এবং একজন স্বাস্থ্য সহকারীর ভাই ও ভাইয়ের স্ত্রীও রয়েছেন।

তিনি আরও জানান, এ পর্যন্ত জামালপুর জেলার সাতটি উপজেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে চার হাজার ৫৩৩ জনের। তাদের মধ্যে করোনায় আক্রান্ত ৪০৪ জন। মৃত্যু পাঁচজন। সুস্থ হয়েছেন ১৫৭ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৪২ জন।

Views 46 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad