পাঁচ শতাধিক দরিদ্রদের মাঝে লায়ন শফিকুলের ইফতার সামগ্রী বিতরণ

সরিষাবাড়ীতে বিজিডি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বৈশ্বিক মহামারী আকার ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা নিশ্চিত করতে দেশের অন্যতম বিজিডি ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

২৮ এপ্রিল দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া দারুলহুদা ফাজিল মাদরাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখেবিজিডি ফাউন্ডেশনও বিজিডি গ্রুপের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শফিকুল ইসলাম এ ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার খাদ্য সামগ্রীর প্রতিটি ব্যাগে ছিল মুড়ি, ছোলা বুট, খেজুর, আটা।

এ সময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক এম এ রউফ, আইআইবিএস পরিচালক হুমায়ুন কবীর, উপজেলা বিজিডি ফাউন্ডেশনের সেচ্ছাসেবক কমিটির আহ্বায়ক সোহানুর রহমান প্রমুখ।

সরিষাবাড়ীতে বিজিডি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

লায়ন শফিকুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, আমি ছাত্র জীবন থেকে প্রাইভেট পড়িয়ে রমযানের মধ্যে ইফতার সামগ্রী ও ঈদুল ফিতরের আগের দিন ঈদ সামগ্রী খাদ্য দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে পৌঁছে দিয়ে আসতাম। ব্যক্তি পরিচয় বাদ দিয়ে নিজ অর্থায়নে প্রাতিষ্ঠানিকভাবে স্বেচ্ছাসেবক দিয়ে বিভিন্ন গ্রাম থেকে দরিদ্রদের তালিকা করে ইফতার ও ঈদের পূর্ব রাতে ঈদ সামগ্রী বিতরণ করে আসছি। আমি পৃথিবীতে থাকবো না একদিন। কিন্তু আমার বিজিডি ফাউন্ডেশন দরিদ্রদের পাশে যেন থাকতে পারে আজীবন।

তিনি আরও বলেন, জীবন তো একটাই। দেশের এই মুহূর্তে দরিদ্র মানুষের পাশে সবাইকে এগিয়ে আসা দরকার।