ডাকপাড়ায় গরুর হাট উদ্বোধন

ডাকপাড়ায় গরুর হাট ফিতা কেটে উদ্বোধন করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে বানিয়া বাজার রোডের ডাকপাড়া তিন রাস্তার মোড়ে ডাকপাড়া আদর্শ কল্যাণ সংস্থার উদ্যোগে গো-হাটের শুভ উদ্বোধন করা হয়েছে। ৫ মার্চ বিকেলে গো-হাটের উদ্বোধন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

ডাকপাড়া আদর্শ কল্যাণ সংস্থার উদ্যোগে গো-হাট পরিচালনা কমিটির সভাপতি নুরুল হক লাভলুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদল শেখ, সাধারণ সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা, ডাকপাড়া আদর্শ কল্যাণ সংস্থা পরিচালনা কমিটির সহ-সভাপতি শামীম আহাম্মেদ, শামীম হোসেন, আবুল কালাম আজাদ রুবেল, সাধারণ সম্পাদক বাকী বিল্লাহ রনি, সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ, যুগ্মসাধারণ সম্পাদক সোহেল রানা, মাহাতাব বিল্লাহ তানিসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও অত্র এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, জামালপুর শহরের নতুন একটি গো-হাটের যাত্রা শুরু হলো। এখানে যারা ক্রেতা-বিক্রেতা আসবে তাদের সাথে ভালো ব্যবহারের মাধ্যমে এই হাটটিকে সকলে প্রিয় হাট হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। আলোচনা সভা শেষে হাটটির সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।

জানা যায়, উদ্বোধনী দিনে নতুন এই গো-হাটে নয়টি গরু ও তিনটি ছাগল বিক্রি হয়। হাটটি শহরবাসীর মাঝে সাড়া জাগাবে বলে কমিটির সদস্যদের আশা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ডাকপাড়া আদর্শ কল্যাণ সংস্থা পরিচালনা কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মেহেদী হাসান আবু।