সরিষাবাড়ীতে একই পরিবারের ৪ জনকে পেটাল প্রতিপক্ষ

সরিষাবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন প্রতিপক্ষের মারধরে আহতরা। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বসতভিটার যাতায়াত রাস্তার বিরোধকে কেন্দ্র করে একই পরিবারের নারীসহ চার সদস্যকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রকিবুল ইসলাম সাগরের বিরুদ্ধে। ৭ ফেব্রুয়ারি সকালে উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মুসলিম উদ্দিন (৭৫), তার স্ত্রী মালেকা বেগম (৬০), ছেলে লাভলু মিয়া (৩৯) ও লাভলু মিয়ার স্ত্রী আল্পনা বেগমকে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামের মুসলিম উদ্দিনের প্রতিবেশি ছোরহাব মণ্ডলের সাথে বসতবাড়ীর যাতায়াত রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। ৭ ফেব্রুয়ারি সকালে মুসলিম উদ্দিন তার বসতবাড়িতে নতুন ভবন নিমার্ণের কাজ করছিল। এ সময় প্রতিবেশী ছোরহাব ম-লের ছেলে রকিবুল হাসান সাগর কাজে বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রকিবুল হাসান সাগর ক্ষিপ্ত হয়ে মুসলিম উদ্দিনের উপর চড়াও হয়ে মারধর করতে থাকে। এ ঘটনায় পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাদেরকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় আল্পনা বেগম বাদী হয়ে ৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় রকিবুল হাসান সাগরকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।

হাসপাতালে চিকিৎসারত লাভলু মিয়া জানান, ৭ ফেব্রুয়ারি সকালে আমার বাবা ও আল্পনা নতুন ভবনের কাজ করছিল। হঠাৎ করে রকিবুল ইসলাম সাগর কাজে বাধা দিয়ে মারধর করতে থাকে। পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে তাদের কেউ মারধর করে।

এ ব্যাপারে রকিবুল ইসলাম সাগরের মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

সরিষাবাড়ী থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাংলারচিঠিডটকমকে বলে, মারামারির ঘটনায় দু’পক্ষই অভিযোগ দিতে এসেছে। অভিযোগ পেলেই তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।