জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ ছাত্তার। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আইনজীবী আনিছুর রহমান মানিককে সভাপতি ও কাজী খোকনকে সাধারণ সম্পাদক করে জাতীয় যুব সংহতি জামালপুর জেলার কমিটি ঘোষণা করা হয়েছে। ২৩ নভেম্বর বিকেলে পৌর শহরের ডাকপাড়ায় সেতুলী বেম্বো গার্ডেনে এ সম্মেলনের আয়োজন করে জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখা।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ ছাত্তার। সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটন। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা।

জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার আহবায়ক আইনজীবী মো. আনিছুর রহমান মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য সচিব মোস্তফা আল মাহমুদ, জাতীয় যুব সংহতি ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান আরজু, জাতীয় পার্টি জামালপুর জেলা শাখার যুগ্মসাধারণ মো. শফিকুল ইসলাম শফি ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবু সাদেক সরদার বাদল, যুগ্মসাধারণ সম্পাদক আবু নাসের বাদল প্রমুখ। সম্মেলন সঞ্চালনা করেন জাতীয় যুব সংহতি জামালপুর জেলা শাখার সদস্য সচিব কাজী খোকন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আইনজীবী আনিছুর রহমান মানিককে সভাপতি ও কাজী খোকনকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদি জাতীয় যুব সংহতি জামালপুর জেলা কমিটি ঘোষণা করা হয়।

জানা গেছে, জেলা কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। দ্বি-বার্ষিক সম্মেলন শেষে জাতীয় পার্টি জামালপুর জেলা শাখার এক বিশেষ বর্ধিত সভায় জেলা কমিটির সাধারণ সম্পাদক ইকবাল এহসান মৃত্যুবরণ করায় জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলহাজ জাকির হোসেন খানকে সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।