নকলা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ

ফুল দিয়ে নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে বরণ করে নেয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠান জাকজমাটভাবে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭ আগস্ট দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই বিদায় ও বরণ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে বিদায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মাহবুবুল আলম সোহাগ, নবাগত উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, বিদায়ী ও নবাগত ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নবাগত ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমীর হোসেন শাহ, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা সুলতানা লাইলা তাসনীম, বিএডিসির উপ-পরিচালক (হিমাগার) মো. রফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস, প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক আবুল খায়ের মো. আনিসুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে বরণ করে নেন। একই সময় বিদায়ী চেয়ারম্যানকে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেন তারা।

দায়িত্বগ্রহণকারী নবনির্বাচিত চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন তার বক্তব্যে সকলের সহায়তা ও পরামর্শ কামনা করেন। তিনি তাকে বিদায়ী উপজেলা চেয়ারম্যান এ কে এম মাহবুবুল আলম সোহাগকে তার অভিজ্ঞতা ও পরামর্শ দিতে অনুরোধ করেন। এসময় সদ্য দায়িত গ্র্রহণ করা চেয়ারম্যান সাংবাদিকদের সহায়তা কামনা করেন।