দেওয়ানগঞ্জে সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেসুরের ত্রাণ পেল বন্যার্তরা

দেওয়ানগঞ্জে সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমানের পাঠানো ত্রাণ বন্যার্তদের মাঝে বিতরণ করেন দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় দুঃস্থ ও যমুনা নদী ভাঙ্গন কবলিত মানুষের মাঝে পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন) মোখলেসুর রহমানের পক্ষ থেকে ৩ আগস্ট সকালে উপজেলার সদর ইউনিয়নের খড়মা, চিকাজানী ইউনিয়নের মন্ডল বাজার এলাকায় পাঁচশতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল পাঁচ কেজি করে চাল, এক কেজি করে ডাল, আলু , চিনি , লবণ ও টোস্ট বিস্কুট এবং প্লাস্টিক বয়াম।

সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান ঢাকায় ব্যস্ত থাকায় তার প্রতিনিধি হিসেবে ত্রাণ বিতরণ করেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির যুগ্মনির্বাহী পরিচালক শাহাদাত হোসেন, বাংলাদেশ বিজ্ঞান ফিকশন সোসাইটির দপ্তর সম্পাদক আজাহারুল হক ফরাজি ও কোষাধ্যক্ষ খন্দকার রাফি।

ত্রাণ বিতরণে সহযোগিতা করেন দেওয়ানগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) সহিজল হক, এসআই মমতাজ উদ্দিন, এসআই নজরুল ইলাম সালাম, এসআই কামরুজ্জামান, এসআই আবু সায়েম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদ করিম।