মুক্তিযোদ্ধাদের সেবায় নিজের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও পাশে থাকব : তথ্য প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান, আমার শরীরের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আপনাদের পাশে থেকে সেবা করে যাবো।

তথ্য প্রতিমন্ত্রী জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সকল মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ৬ জুলাই দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংসদ এ মতবিনিময় সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সাবেক অধিনায়ক মোফাজ্জল হোসেন।

প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান আরো বলেন, আমি এই জনপদের মানুষের ভোটে ও আপনাদের সহযোগিতায় এমপি নির্বাচিত হয়েছি। আপনারা পাশে থেকে সহযোগিতা করবেন। আমি যেন আমার অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। আমি কখনো ওই জামাত-বিএনপির সাথে আপোষ হবো না। মুক্তিযোদ্ধার সন্তানরা যাতে সরকারি চাকরিতে প্রবেশ করতে পারে সেটি সর্বাত্মক চেষ্টা করে যাবো।

মতবিনিময় সভায় অংশগ্রহণকারীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর প্রতীক আব্দুল হাকিম, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সাবেক উপ-অধিনায়ক নুরুল ইসলাম তরফদার, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, আগামী ১৬ জুলাই বঙ্গবন্ধুরর সহচর সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী যাতে সফলভাবে পালিত হয় সে বিষয়ে সকল মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করতে হবে।