সরিষাবাড়ীতে হামলায় দৃষ্টি প্রতিবন্ধী নারীসহ আহত ৫

সরিষাবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন আহত দুই নারী । ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় চাচাতো ভাইয়ের হামলায় দৃষ্টি প্রতিবন্ধী নারী ও তার বাবা, মা, বোন ও ভাইকে মারধর ও বাড়িঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে। ১২ মে বিকেলে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা হাটবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন দৃষ্টি প্রতিবন্ধী সাগরিকা (১৮) রাশেদা বেগম (৪০), কাকলি বেগম (২৫), মামুন (১০) ও আবুল কাশেম (৫৫)।

প্রত্যক্ষদর্শী ও আহত কাকলি বেগম জানান, ১১ মে সকালে কাকলি বেগমদের একটি ছাগল চাচাতো ভাই আসাদুলের প্রতিবেশীদের জমিতে গেলে এতে ওই প্রতিবেশী অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনায় ১২ মে বিকালেও গালিগালাজ করলে তার জবাব দিলে আসাদুল তার ভাই হাসান এবং বাবা সোবাহানসহ প্রতিবেশীর পক্ষ নিয়ে কাকলি বেগমদের বাড়িতে গিয়ে হামলা চালান। এতে বাধা দিলে দৃষ্টি প্রতিবন্ধী সাগরিকা, রাশেদা, কাকলি মামুন ও আবুল কাশেমকে বেদম মারপিট ও বাড়িঘর ভাংচুর করেন তারা। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বাংলারচিঠিডটকমকে বলেন, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।