সরিষাবাড়ীতে স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে মহিলা ভাইস চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

স্বাস্থ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহিলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার। তিনি ১৫ মার্চ সকালে প্রতিমন্ত্রীর গ্রামের বাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুরে গিয়ে এ ফুলেল শুভেচ্ছা জানান।

জানা যায়, গত ১০ মার্চ সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার। নির্বাচিত হবার পর এই প্রথম তিনি মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও তার সমর্থকদের নিয়ে ১৫ মার্চ সকালে প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের গ্রামের বাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুর গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় তার সাথে অন্যান্যের মধ্যে পোগলদিঘা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, ডোয়াইল ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সদস্য ডলি আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সদস্য সমাপ্তি আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad