নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ৮ দোকান ভষ্মিভূত

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে একটি সেমিপাকা-টিনসেড মার্কেটের ৮ দোকান পুড়ে অন্তত ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্তরা। ২৫ জানুয়ারি দিবাগত মধ্যরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নালিতাবাড়ী পৌর শহরের আড়াইআনী দুই চৌরাস্তার মাঝে অবস্থিত একাধিক মালিকানাধীন তবে একইসঙ্গে থাকা টিনসেড ও সেমিপাকা মার্কেটে রাত দেড়টার দিকে আগুন লাগে। ভুট্টো মিয়ার চায়ের দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানান, মধ্যরাতে দোকানপাট বন্ধে করে বাড়ির যাওয়ার পথে তারা আগুন লাগার খবর পান। পরে দ্রুত এলেও ততক্ষণে ওই মার্কেটের ৮টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এসময় স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে আশপাশের অন্যসব দোকানগুলোতে আগুন ছড়াতে পারেনি।

ক্ষতিগ্রস্তরা দোকানগুলো হলো- বিল্লাল হোসেনের জুতার দোকান, ভজন শীলের সেলুন, মোশারফ হোসেন এর লেপ-তোষকের দোকান, আব্দুস সালামের পিয়াজির দোকান, সুজন মিয়ার সেলুন, ভুট্টো মিয়ার চায়ের দোকান, কাদিরের ফলের দোকান ও কালু মিয়ার মুদী-মনোহরী দোকান। এরমধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন কালু মিয়া। তার দোকানে থাকা নগদ অর্থসহ অন্তত ১৫ লাখ টাকার মালামাল মিলে ওই মার্কেটের সর্বমোট প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

Views 20 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad