নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মোস্তফা আল মাহমুদ

ইসলামপুরে জনসভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-২ (ইসলামপুর) আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী মোস্তফা আল মাহমুদ। ২৭ ডিসেম্বর বিকেলে ইসলামপুরের গুঠাইল হাইস্কুল এন্ড কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় নৌকা প্রতীকের প্রার্থী মো. ফরিদুল হক খানকে সমর্থন জানান তিনি।

জানা গেছে, নৌকা প্রতীকের এ জনসভার প্রধান অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদ ও আওয়ামী লীগের প্রার্থী ফরিদুল হক খানকে মিলিয়ে দেন। পরে উভয়কে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান প্রতিমন্ত্রী। এ সময় মোস্তফা আল মাহমুদ মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থীকে পূর্ণ সমর্থন জানান এবং নৌকার প্রার্থীর বিজয়ের জন্য একসাথে কাজ করার অঙ্গীকার করেন।

জনসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. ফরিদুল হক খান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহসভাপতি জিয়াউল হক জিয়া, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ও ইসলামপুর পৌরসভার মেয়র শেখ আব্দুল কাদের প্রমুখ।

আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী এ জনসভায় অংশ নেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad