দেওয়ানগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদের গণসংযোগ

নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী পথসভা। ছবি : বাংলারচিঠি ডটকম

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য আবুল কালাম আজাদ ২৫ ডিসেম্বর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

নির্বাচনী গণসংযোগের অংশ হিসেবে প্রার্থী আবুল কালাম আজাদ ২৫ ডিসেম্বর সকালে দেওয়ানগঞ্জ পৌর এলাকার জিল বাংলা সুগার মিল মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন এবং নৌকা প্রতীকে ভোট চান।

প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, দেশের মানুষদের এখন আর না খেয়ে থাকতে হয় না। খাদ্য, বাসস্থান, শিক্ষা, বস্ত্র ও চিকিৎসায় দেশ আজ স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় ছাড়া কোনো বিকল্প নেই। তিনি ৩০ ডিসেম্বর সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ, কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু ও পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হারুন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পদক আনিসুল হক মুকুল, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন বাচ্চু, অধ্যাপক শাহাজাহান আকন্দ, সাবেক ভিপি মোস্তাফিজুর রহমান চান মিয়া, রশিদুজ্জামান বাদল, মোস্তাকিম বিল্লাহ রিপন, শফিউল হক মান্না, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহফুজুর রহমানসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও তৃণমূলের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রার্থী আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জ সদর পৌর এলাকা ও চুকাইবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad