সরিষাবাড়ীতে ছানোয়ার হোসেন বাদশার জনসংযোগ

উন্নয়নের প্রচারপত্র বিলি করেন আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশা। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা আওয়ামী লীগের নৌকা প্রতীকের পক্ষে জনমত গঠনে এলাকায় জনসংযোগ ও প্রচারণা অব্যাহত রেখেছেন।

এরই অংশ হিসেবে আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশাহ ২১ অক্টোবর বিকেলে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ করেন। তিনি নেতা-কর্মীদের সাথে নিয়ে ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া বাজার, দিয়ার হাটখোলা বাজার ও চরবালিয়া বাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সাধারণ ভোটার জনতার সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় সাফল্য ও উন্নয়নের প্রচারপত্র বিলি করেন। তিনি ভোটার জনতার সাথে আসছে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী হিসেবে কুশল বিনিময় করেন এবং নৌকায় ভোট প্রার্থনা করেন।

জনসংযোগের সময় একজন সাধারণ ভোটারের সাথে কোলাকুলি করেন আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশা। ছবি : বাংলারচিঠি ডটকম

আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশার এই নির্বাচনী জনসংযোগের সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল গণি, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ও যুব ও ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এনামুল কবীর বাবলু, ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কামাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad