জামালপুর জেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু স্মরণে শোকসভা

শোকসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে শোকসভা করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখা। ১৭ আগস্ট বিকেলে জামালপুর সরকারি জাহেদা সফির মহিলা কলেজ গেট প্রাঙ্গণে এ শোকসভার আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও রাজনৈতিক দর্শনের ওপর স্মৃতিচারণ করেন শোকসভার প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চান ও আ ব ম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুখলেছুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেব প্রদনাগ মধু, সদস্য মঞ্জুরুল ইসলাম লাঞ্জু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা শ্রমিকলীগের সভাপতি মশিউর রহমান বাবু ও সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল, শহর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ, জেলা যুবমহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

Views 45   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad