শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানা, সম্পাদক রাব্বী

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের প্রথিতযশা ও স্বনামধন্য সাংবাদিকদের পদাঙ্ক অনুসরণ করে তাদের অভিজ্ঞতার সাথে তারুণ্যের মেলবন্ধন যোগ করার প্রত্যয়ে জেলায় কর্মরত তরুণ গণমাধ্যমকর্মীদের প্লাটফম শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের নয়া কমিটি গঠন করা হয়েছে। ১৬ মার্চ রাতে শেরপুর প্রেসক্লাবে সদস্যদের অংশগ্রহণে ভোটের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে বার্ষিক সাধারণ সভায় শেরপুর প্রতিদিনের সম্পাদক ও চ্যানেল এস এর শেরপুর জেলা প্রতিনিধি সোহেল রানাকে সভাপতি ও চ্যানেল ২৪ এর শেরপুর জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বীকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

ক্লাবের অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি (১) ইউসুফ আলী রবিন, সহ-সভাপতি (২) জাহিদুল হক মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক (১) সরকার মঈনুল হোসাইন প্লাবন, যুগ্ম-সাধারণ সম্পাদক (২) নাঈম ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাকিল মুরাদ, অর্থ-সম্পাদক এস এম জুবায়ের, দপ্তর সম্পাদক সুলতান আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বুলবুল আহম্মেদ, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম রাজু, সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার শাকির, ধর্ম বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক রইচ উদ্দিন আহম্মেদ হৃদয়, সাহিত্য সম্পাদক জয়ন্ত দে ও নারী বিষয়ক সম্পাদক নাওয়ার সালসাবিন দূর্দানা। কার্যনির্বাহী সদস্যরা হলেন জাহিদুল খান সৌরভ, ইসমাইল হোসেন ও জিয়াউল হক জুয়েল।