অষ্টম বর্ষে বাংলারচিঠি ডটকম, প্রকাশক মাইনুল ইসলাম মুনুর শুভেচ্ছা বার্তা

মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : প্রকাশনার সাত বছর পূর্ণ হয়ে ২ ফেব্রুয়ারি বাংলারচিঠিডটকম অষ্টমবর্ষে পদার্পণ করেছে। জামালপুর জেলা শহর থেকে প্রকাশিত এবং ময়মনসিংহ বিভাগের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকমের এই শুভ দিনে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলারচিঠি ডটকমের প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।

এক শুভেচ্ছা বার্তায় প্রকাশক মাইনুল ইসলাম ইসলাম মুনু বলেন, সময়ের পরিক্রমায় এগিয়ে চলেছে বাংলারচিঠিডটকম এর প্রকাশনা। দেশ-বিদেশের অগণিত পাঠক সমাদৃত ময়মনসিংহ বিভাগের আঞ্চলিক এই অনলাইন সংবাদপত্রটি সকলের ভালোবাসা ও সহযোগিতায় হাটিহাটি পা পা করে অষ্টম বর্ষে পা রাখলো। প্রিয় পাঠকদের সাথে নিয়মিত সচিত্র সংবাদসংযোগে থাকার প্রয়াসে আমাদের কোন কমতি নেই। চেষ্টা থাকবে সামনের সময়গুলোতেও পাঠকের চাহিদাপূরণের। পাঠকদের সমালোচনাই আমাদের মূল অনুপ্রেরণা। প্রিয় পাঠক, আপনারা পড়ুন, সমালোচনা করুন। এর সমৃদ্ধির জন্য করণীয় কোনো পরামর্শ থাকলে অনুগ্রহ করে আমাদের জানান। আমি এবং সম্পাদকসহ বাংলারচিঠি ডটকমের পুরো টিম আছে আপনাদের সাথে সব সময়। এই অনলাইন সংবাদপত্রটির এই শুভক্ষণে সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও সুপ্রিয় পাঠকদের অনুপ্রেরণা ও সহযোগিতায় বাংলারচিঠিডটকম এর প্রকাশনা কার্যক্রম অবশ্যই আরো গতিশীল হবে বলে প্রত্যাশা করি।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভক্ষণে বাংলারচিঠি ডটকম এর সম্পাদক, বার্তা সম্পাদক এবং জামালপুর-শেরপুর জেলা, উপজেলা প্রতিনিধি, জামালপুর জেলা থেকে প্রকাশিত সকল সংবাদপত্রের সম্পাদক, প্রকাশক, সাংবাদিক, জেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন সংবাদপত্রের সকল সাংবাদিক, লেখক, পাঠক, শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।