ইসলামপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ মিছিল বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের ইসলামপুর উপজেলায় যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১১ নভেম্বর সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটি শুরু হয়।

বিকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহর পদক্ষিণ করে উপজেলা পরিষদ ডাকবাংলো মাঠে আলোচনা সভা ও কেক কাটা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম। বিশেষ অতিথির বক্তব্যর রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল, পৌর মেয়র আব্দুল কাদের শেখ ও শহর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকার।

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু সঞ্চালনায় এতে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও শহর যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান লাজু, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলআমিন মিয়া, আরিফ, চিনাডুলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুল হক, পার্থশী ইউনিয়ন যুবলীগ সভাপতি মনোয়ার হোসেন আবু, বেলগাছা ইউনিয়ন সভাপতি শাহানশাহসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এতে ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। আলোচনা সভা ও কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।