বাংলারচিঠিডটকম এর প্রকাশক মাইনুল ইসলাম মুনুর ঈদ শুভেচ্ছা

বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর বিশ্বের সকল মুসলিমদের জন্য এক অপার আনন্দের দিন হলো পবিত্র ঈদুল ফিতর। টানা একমাস রোজা রাখার মধ্য দিয়ে দৈহিক ও আত্মিক সংযম বা কৃচ্ছতা সাধনের এক কঠিন অনুশীলনের পর নিশ্চয় ঈদুল ফিতর সবার কাছে অনেক খুশি-আনন্দের একটা দিন। এই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জামালপুর থেকে প্রকাশিত অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু বলেন, বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতে প্রতিটি দেশের মানুষের সময় কাটছে করোনার সংক্রমণ ও মৃত্যুর ঝুঁকির মধ্য দিয়ে। তাই এবারের ঈদ উদযাপনে থাকছে সরকারি নানান বিধি নিষেধ। তবুও ভাটা পড়বে না ঈদ উদযাপনে। ঈদুল ফিতরের পরে করোনা সংক্রমণ আরও শঙ্কার কারণ হয়ে উঠছে বলে মনে করছেন দেশের স্বাস্থ্য অধিদপ্তর ও অনেক জনস্বাস্থ্য বিশেষজ্ঞরা। তাই পবিত্র ঈদুল ফিতরের আনন্দ আয়োজনে স্বাস্থ্য বিধি মানাসহ প্রত্যেককে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে।

প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু পবিত্র ঈদুল ফিতরের এই শুভ দিনে বাংলারচিঠিডটকম এর সম্পাদক এবং সম্পাদনা ও বার্তা বিভাগে কর্মরত সকল সাংবাদিক, জেলা ও উপজেলা প্রতিনিধি সাংবাদিকবৃন্দ, বাংলাদেশসহ সারাবিশ্বের অগণিত প্রিয় পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা এবং জামালপুর জেলায় কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের সকল সাংবাদিকসহ জামালপুর জেলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সবাইকে ঈদ মোবারক।