মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবলে মাদারগঞ্জ পৌরসভা লড়বে সেমিফাইনালে

পুরস্কার গ্রহণ করেন ম্যাচসেরা ফুটবলার মুনির। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ২ এপ্রিল বিকেলে কোয়াটার ফাইনাল পর্বের দ্বিতীয় ম্যাচে মাদারগঞ্জ পৌরসভা দল ৫-০ গোলে পরাজিত করেছে রৌমারী উপজেলা দলকে। সেমিফাইনালে উঠেছে মাদারগঞ্জ পৌরসভা । ৩ এপ্রিল টুর্নামেন্টের সূচি অনুযায়ী কোন ম্যাচ অনুষ্ঠিত হবে না। ৪ এপ্রিল কোয়াটার ফাইনাল পর্বের তৃতীয় ম্যাচে টাঙ্গাইল ও বগুড়া জেলা দলের মাঠে নামার কথা রয়েছে। জামালপুরের বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করেছে মুজিব জন্মশতবর্ষ উদযাপন জামালপুর জেলা কমিটি।

সূত্র জানায়, ২ এপ্রিল বিকেলে হাজারো দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত কোয়াটার ফাইনালের দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধে ওতাকো ও ওমর জোবের দুই গোল করে এগিয়ে রাখে মাদারগঞ্জ পৌরসভা দলকে। দ্বিতীয়ার্ধেও গোলের মুখ দেখেনি রৌমারী উপজেলা। মাদারগঞ্জের পক্ষে আরো তিনটি গোল করেন সোলেমান মিল্লা, দিদার ও মুনির। প্রতিপক্ষের বিরুদ্ধে ৫-০ গোলে জয়ের মধ্য দিয়ে মাদারগঞ্জ পৌরসভা দল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে। ম্যাচে সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের মুনির। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মিজানুর রহমান এবং সহকারী রেফারির দায়িত্বে ছিলেন মনোয়ার হোসেন, সাঈদ হোসেন, রাশেদুল ইসলাম।

ভিআইপি গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

ম্যাচ শেষে ম্যাচ সেরা ফুটবলার মুনিরের হাতে পুরস্কারের তিন হাজার টাকার টোকেন তুলে দেন মুজিব জন্মশতবর্ষ উদযাপন জেলা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ। এ সময় জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, ম্যাচ কমিশনার শফিকুল ইসলাম আলম, মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপ-কমিটির আহবায়ক জি এস এম মিজানুর রহমান এবং সদস্য সচিব ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মির্জা জিল্লুর রহমান শিপনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ২৮ মার্চ দুপুরে মুজিব জন্মশত গোল্ডকাখপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। এই টুর্নামেন্টে ময়মনসিংহ সিটি করপোরেশন, টাঙ্গাইল, শেরপুর ও বগুড়া জেলা, কুড়িগ্রামের রৌমারী উপজেলা এবং জামালপুর জেলার জামালপুর সদর উপজেলা, জামালপুর পৌরসভা, মেলান্দহ উপজেলা, মাদারগঞ্জ পৌরসভা, দেওয়ানগঞ্জ উপজেলা, সরিষাবাড়ী উপজেলা ও ইসলামপুর উপজেলা একাদশ অংশ নেয়।

Views 5711   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad