দেওয়ানগঞ্জে জিংক ধান নিয়ে মতবিনিময় সভা

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় মা ও শিশুর পুষ্টি বৃদ্ধির লক্ষ্যে জিংক ধান ও ফসল উৎপাদনের লক্ষ্যে হার্ভেস্টপ্লাসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড ভিশন ও উন্নয়ন সংঘের উদ্যোগে ৩০ ডিসেম্বর সকালে দেওয়ানগঞ্জ সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আহসান হাবীব, খাদ্য কর্মকর্তা জয়কৃষ্ণ গুপ্ত, কৃষি কর্মকর্তা দিলরুবা ইয়াসমিন, চিকিৎসক রায়হানুল ইসলাম, প্রকল্প সমন্বয়কারী হাবিবুর রহমান, প্রকল্প কর্মকর্তা পলাশ চন্দ্র, মনিটর অফিসার শাহিনুল কবির, কৃষিবিদ জাহিদুল ইসলাম, উন্নয়ন সংঘের উপজেলা সমন্বয়কারী শাহানা পারভিন, শরিফ উদ্দিন, ইউপি চেয়ারম্যান ছামিউল হক, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি খাদেমুল ইসলাম ও সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, কৃষি উপ-সহকারী কর্মকর্তা, চিকিৎসক, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।