সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে ডিজে আইসা, ফকরুল স্পোর্টিং ও জেসিএ

ফকরুল স্পোর্টিং ক্লাব বনাম বামুনপাড়া সিক্সেসাইট সুপার স্টারের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভার বামুনপাড়ায় সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেট টুর্নামেন্টে ১৬ ডিসেম্বর রাতের তিনটি ম্যাচে জয় পেয়েছে ফকরুল স্পোর্টিং ক্লাব, ডি জে আইসা ক্লাব ও জামালপুর ক্রিকেট একাডেমি (জেসিএ) দল। বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে প্রত্যেক ম্যাচের পূর্বে দুই দলের খেলোয়াড়, কর্তৃপক্ষ ও সকল দর্শকবৃন্দ দোয়া ও এক মিনিট করে নীরবতা পালন করেন।

রাতের প্রথম ম্যাচে অধিনায়ক হাসিবের দল ফকরুল স্পোর্টিং ক্লাব ৩ রানে জিতেছে অধিনায়ক রশিদ খানের দল বামুনপাড়া সিক্সেসাইট সুপার স্টার দলকে হারিয়ে। প্রথমে ব্যাটিংয়ে নেমে ফকরুল স্পোর্টিং ক্লাব ৬ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬৬ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করেন কবীর। জবাবে বামুনপাড়া সিক্সেসাইট সুপার স্টার ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৬ ওভার খেলে ৪ উইকেট হারিয়ে ৬৩ রান সংগ্রহ করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের কবীর। ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন আবুজর সৌমিক ও হামিদুল ইসলাম।

আর এস কিংস বনাম ডি জে আইসা ক্লাবের ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

দ্বিতীয় ম্যাচে অধিনায়ক রাকিব হাসানের আর এস কিংস দলকে ২ উইকেটে পরাজিত করে ম্যাচ জিতেছে অধিনায়ক ইনসানের ডি জে আইসা ক্লাব দল। রাকিব হাসানের দল প্রথমে ব্যাট করতে নেমে ৬ ওভার খেলে পাঁচ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৬০ রান। দলের পক্ষে সাগর সর্বোচ্চ রান করেন ২০। জবাবে ইনসানরা ব্যাটিংয়ে নেমে ৪ ওভারে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৬১ রান। দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান করেন আনন্দ। একই সাথে আনন্দ ম্যাচসেরাও হন। ম্যাচে আম্পায়ারের দায়িত্বে ছিলেন নিখিল ও আবির হোসেন ।

আর এস কিংস বনাম জামালপুর ক্রিকেট একাডেমির ম্যাচ। ছবি : বাংলারচিঠিডটকম

তৃতীয় ম্যাচে অধিনায়ক রাকিব হাসানের আর এস কিংস দলকে ২৪ রানে পরাজিত করে ম্যাচ জিতেছে অধিনায়ক ইব্রাহীম আরাফাতের জামালপুর ক্রিকেট একাডেমি (জেসিএ) দল। ইব্রাহীমের দল প্রথমে ব্যাট করতে নেমে ৫.৪ ওভার খেলে ছয় উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ৪৮ রান। দলের পক্ষে সৌম্য সর্বোচ্চ রান করেন ১২। জবাবে রাকিবরা ব্যাটিংয়ে নেমে ৪ ওভারে ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৪ রান। দলের পক্ষে রাকিব করেছে সর্বোচ্চ ১৮ রান। সেরা হয়েছেন বিজয়ী দলের সৌম্য। ম্যাচে আম্পায়ারের দায়িত্বে ছিলেন আদনান ফারদিন ও মেহেদী হাসান ।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১১ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলারচিঠিডটকম ও দৈনিক পল্লীর আলো। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে রাতে। প্রতি টিমে সাতজন করে ক্রিকেটার এবং ৬ ওভারের ম্যাচে জামালপুরের ২০টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

এই টুর্নামেন্টের আগের খবরগুলো :
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে বামুনপাড়া উইনার্স ও তৈমুছ ক্রিকেট ক্লাব
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে ম্যাচ জিতেছে সজিব স্মৃতি ও বামুনপাড়া সেক্সোসাইট
সেতুলী গ্রুপ উদয়ন ক্লাব নাইট ক্রিকেটে দুরন্ত, নাইট রাইডার্স ও জামালপুর ক্রিকেট একাডেমির জয়
বামুনপাড়ায় সেতুলী গ্রুপ নাইট ক্রিকেট টুর্নামেন্টে তইমুজ, ফ্রেন্ডস, নাইস ক্লাবের জয়
জামালপুর বামুনপাড়ায় সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন