বকশীগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের মতবিনিময় ও গণসংযোগ

বকশীগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তার গণসংযোগ করেন। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু
বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় দফা নির্বাচনে মতবিনিময় সভা ও ভোট চেয়ে গণসংযোগ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তার।

তিনি ৪ মে দিনব্যাপী বাট্টাজোড় ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গঞ্জে ভোট চেয়ে গণসংযোগ করেন।

সকালে বাট্টাজোড় ইউনিয়নের জিন্নাহ বাজারে নিজের ঘোড়া প্রতীকের বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের নেতা ও কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তার।

মতবিনিময়কালে নেতা ও কর্মীদের আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে তার ঘোড়া প্রতীককে জয়যুক্ত করতে সকলকে মাঠে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক সহসভাপতি আবু জাফর, রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা রবিউল ইসলাম, বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান, সাধারণ সম্পাদক আবু হাসেম, আবুল কালাম আজাদ, রবিজল হক টান্ডু, এনামুল হক লাকপতিসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জিন্নাহ বাজারের ব্যবসায়ীদের সঙ্গে ভোট চেয়ে কুশল বিনিময় ও গণসংযোগ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নজরুল ইসলাম সাত্তার।

আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে বকশীগঞ্জবাসীর প্রতি আহ্বান জানান নিলাখিয়া ইউনিয়নের সাবেক ৩ বারের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার।