জামালপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকাসক্তকে সাজা

সাজাপ্রাপ্ত ৮ মাদকাসক্ত। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর পৌরসভায় শেখ হাসিনা সংস্কৃতি পল্লি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে গাঁজা সেবন করার অপরাধে আটজনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও একদিনের কারাদন্ড দেওয়া হয়েছে। ২৫ সেপ্টেম্বর রাতে র‌্যাব-১৪ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা এবং স্কোয়াড অধিনায়ক সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে এবং জামালপুর জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. মাহবুবুর হাসানের উপস্থিতিতে ২৫ সেপ্টেম্বর রাত পৌনে নয়টার দিকে শেখ হাসিনা সংস্কৃতি পল্লী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় গাঁজা সেবন করার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় আটজনকে সাতদিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা করে জরিমানা অনাদায়ে আরও একদিনের কারাদন্ড দেওয়া হয়।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন- জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চুনিয়াপাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মো. রেজুয়ান আহম্মেদ (১৯), জামালপুর পৌরসভার কথাকলি মার্কেট এলাকার মো. আলী হোসেনের ছেলে মো. রোকন মিয়া (১৯), কাচারীপাড়ার খন্দকার হাবিবুর রহমানের ছেলে আছওয়াত হোসেন (১৯), পরামানিক পাড়ার মো. নজরুল ইসলামের ছেলে রাইসুল ইসলাম (১৯), শহিদ হারুন সড়কের আওয়াল গাজীর ছেলে মইন উদ্দিন (১৮), পুরাতন ওয়াবদা এলাকার মৃত হাদিস আলীর ছেলে মো. শাকিল মাহমুদ (১৮), চামড়া গুদাম এলাকার শফিউদ্দিনের ছেলে তাসরিফ জুবায়ের (১৮) ও টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার নিজবর্ণি গ্রামের মো. মজিদের ছেলে মো. প্রভাষ (১৯)।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Views 132 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad