বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের কৃষি উপকরণ দিল জামালপুর জেলা বিএনপি

কৃষি উপকরণ বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স।ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা বিএনপির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি উপকরণ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩ আগস্ট দুপুরে জামালপুর শহরের কম্পপুরে এবং জেলার ইসলামপুরের গুঠাইল এলাকায় ৫০০ কৃষক ও অসহায় দরিদ্রদের মাঝে এই সহায়তা দেয় জেলা বিএনপি।

জেলা বিএনপি আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কৃষি উপকরণের সার, ধানের জালা, বিভিন্ন রবিশস্যের বীজ এবং ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এ সময় বিএনপির কেন্দ্রীয় ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা কৃষি উপকরণ ও ত্রাণ সহায়তা সামগ্রী বিতরণে অংশ নেন।

শহরের কম্পপুরে কৃষি উপকরণ বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বর্তমান সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে ক্ষমতা দখল করে আছে চৌদ্দ বছর ধরে। বিএনপি চৌদ্দ বছর ধরে ক্ষমতার বাইরে রয়েছে। বিএনপি জনগণের দল। আমরা জনগণের জন্যই রাজনীতি করি। আমাদের সাধ আছে, কিন্তু সাধ্য নেই। এরপরও যেকোন দুর্যোগ দুর্দশায় বিএনপি সব সময় জনগণের পাশে থাকে। করোনা পরিস্থিতিতেও যেমন বিএনপি জনগণের পাশে ছিল, এরপর বন্যার সময়েও কিন্তু বিএনপি নেতাকর্মীরা বসে নেই। সামর্থের মধ্যে যার যা কিছু আছে তাই নিয়েই জনগণের পাশে দাঁড়াচ্ছি। আগামী দিনে দেশের জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার যেকোন আন্দোলনে সবাইকে সক্রিয়ভাবে অংশগ্রহণের জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।