জামালপুরে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক স্থিরচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ও আহতদের বিভিন্ন স্থিরচিত্র ঘুরে দেখেন আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন ছানু। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরে দু’দিনব্যাপী বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক স্থিরচিত্র প্রদর্শনী এবং প্রেক্ষাপট-২১ আগস্ট গ্রেনেড হামলা শীর্ষক আলোচনা সভা ২১ আগস্ট শেষ হয়েছে। জামালপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব কবির জামালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করেন।

এ উপলক্ষে ২১ আগস্ট বিকেলে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যদের এবং ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত নেতা-কর্মী ও সমর্থকদের প্রতি গভীর শ্রদ্ধানিবেদন করা হয়।

জামালপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তুলসীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ তানভির আহাম্মেদ, শহর ছাত্রলীগের আহ্বায়ক জুয়েল মিয়া, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, গণপূর্ত শ্রমিক কর্মচারী ইউনিয়ন জেলা শাখার সভাপতি শাফিউল্লাহ শাফী প্রমুখ।

Views 72 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad