শেরপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাশ হলেন ইমারত নির্মাণকর্মী দুই সহোদর ভাই

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের শ্রীবরদী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমারত নির্মাণকর্মী দুই সহোদর ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ওই দুই ভাইয়ের নাম সাহেব আলী (৩২) ও রবিউল ইসলাম (২৬)। ২০ আগস্ট দুপুরে উপজেলার ছনকান্দা বটতলা গ্রামে একটি নির্মাণাধীন ইমারতে কাজ করতে গেলে এ ঘটনা ঘটে। নিহতরা পার্শ্ববর্তী চককাউরিয়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশ, এলাকাবাসী ও শফিক নামে নিহতদের এক সহকর্মী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন যাবত বটতলা বাজারের পাশে তাঁতিহাটি ইউপি চেয়ারম্যান আসাদ উল্লাহ বিল্লালের একটি বাড়ি নির্মাণের কাজ করছিলেন কয়েকজন ইমারত নির্মাণকর্মী। সেখানে পার্শ্ববর্তী একটি রাইস মিল থেকে বিদ্যুৎতের সংযোগ দেওয়া হয়। ২০ আগস্ট দুপুরে ওই নির্মানাধীন বাড়ির পাশে একটি গর্তে সাহেব আলী ও রবিউল ইসলাম কাজ করছিলেন। এ সময় রাইস মিল থেকে বিদ্যুৎ সংযোগের তারের সংস্পর্শে আসলে দুই ভাই গুরুত্বর আহত হন। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

ওই দুই ভাইকে হাসপাতালে ভর্তি করার আগেই মারা যান বলে জানিয়েছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আনোয়ার হোসেন।

শ্রীবরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন তালুকদার বলেন, বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের লাশ ময়না তদন্তের জন্যে জেলা সদর হাপসাতালে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরর প্রস্তুতি চলছে।